৯৯৯ নম্বরে ২ কোটি অভিযোগ, অর্ধকোটি সমাধান : জাবেদ পাটোয়ারী

29

 

MB নিজস্ব প্রতিবেদ :  পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, সাধারণ জনগন সেবা পেতে গত ২ বছরে ৯৯৯ নাম্বারে এ পর্যন্ত ২ কোটি অভিযোগ করেছে, পুলিশ অর্ধকোটি অভিযোগ সমাধান করতে পেরেছে। পুলিশকে জনবান্ধব করে তোলতে সকল পদক্ষেপ নেয়া হচ্ছে।

আইজিপি, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বলবৎ রয়েছে উল্লেখ করে বলেন, বাংলাদেশের বিভিন্ন পর্যায়ে মাদক ছড়িয়ে গেছে, আমরা সর্বাত্বক চেষ্টা করছি, জিরো টলারেন্স নীতি গ্রহন করেছি। পুলিশের মধ্যে কেউ মাদকের সাথে জড়িত কিংবা মাদকের কারো সাথে সম্পর্কিত থাকলে তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। মাদকের সাথে যে কেউ হোক তাকে ছাড় দেয়া হবেনা।

শনিবার (২৫ জানুয়ারী) বিকেলে মৌলভীবাজার পুলিশ লাইন্স এ জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা (২০২০) বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

মৌলভীবাজার জেলা পুলিশের উদ্যোগে অয়োজিত বার্ষিক সমাবেশে জেলা পুলিশ সুপার ফারুক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মোঃ কামরুল আহসান, সিলেট রেঞ্জের নারী কল্যাণ সমিতির সভাপতি মুনমুন আহসান, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান।

এসময় জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা ও তাদের পবিারবর্গ, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দসহ জেলা পুলিশের সদস্যরা ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।