৪ হাজার ১শ ২২ পিচ ইয়াবাসহ জিদ্দা আটক

46

 

মৌলভীবাজার : মৌলভীবাজার রাজনগরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪ হাজার ১শত ২২ পিচ ইয়াবাসহ আব্দুল আলী জিদ্দা (৪২) নামের একব্যক্তি কে আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত ১টার দিকে রাজনগর উপজেলার ঘরগাঁও গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটকৃত আব্দুল আলী জিদ্দা রাজনগর উপজেলার ঘরগাঁও গ্রামের আশ্বর মিয়ার ছেলে।

বৃৃহস্প্রতিবার দুপুরে মৌলভীবাজার পুলিশ সুপার কার্যালয়ে  প্রেস ব্রিফিং করে পুলিশ সুপার ফারুক আহমেদ বিষয়টি জানিয়েছেন, তিনি বলেন মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার ঘড়গাঁও গ্রামের আব্দুল আলী জিদ্দার নিজ বাড়ী থেকে ৪ হাজার ১শ ২২ পিচ ইয়াবা সহ আব্দুল আলী জিদ্দাকে আটক করেছে পুলিশ ।  প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশে মাদক নির্মূলে জিরো ট্রলারেন্স নীতি অনুসরন করে অভিযান পরিচালনা করছে জেলা পুলিশের বিভিন্ন ইউনিট,  এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

এ সময় তিনি আরো বলেন এ জেলায় যোগদানের পর থেকে মাদক মুক্ত করার চ্যালেঞ্জ নিয়ে কাজ করছি। এখন পর্যন্ত এ জেলায় যতটি অভিযান হয়েছে তার মধ্যে এটি সবচেয়ে বড় চালান ছিলো। আমরা এর নেপথ্যে আর কারা জড়িত সে বিষয়ে খোঁজ নিচ্ছি, তদন্ত চলছে, মামলার প্রস্তুতিও চলছে।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) আনোয়ারুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (এসবি) সারোয়ার আলম, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) তানজিলা সিদ্দীকা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাশেদুল ইসলাম, ডিআইও-১ মোঃ আবু তাহের, রাজনগর থানার ওসি আবুল হাসিম ও ডিবি (ওসি) বিনয় চক্রবর্তী।

:: নিজস্ব প্রতিবেদক – MB TV ::