৪ দিনব্যাপী কৃষি ও প্রযুক্তি মেলার উদ্বোধন

32

 

মৌলভীবাজার :  সমন্বিত কৃষি উন্নয়নের মাধ্যমে পুষ্টি ও খাদ্য নিরাপত্তা নিশ্চিতকরণ প্রকল্পের আওতায়, ২৪টি স্টল নিয়ে মৌলভীবাজারে শুরু হয়েছে ৪ দিনব্যাপী জেলা কৃষি ও প্রযুক্তি মেলা ২০২০।  মেলা উপলক্ষে সোমবার (২৪ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গন থেকে এক বর্ণাঢ্য শোভাযাএা বের হয়।

শোভাযাএাটি মৌলভীবাজার শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে কাশিনাথ আলাউদ্দিন হাইস্কুল এন্ড কলেজ মাঠে মেলা প্রাঙ্গণে এসে শেষ হয়,  শোভাযাএায় কৃষক-কৃষাণী, জেলা প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিত্ব অংশগ্রহন করেন।  শোভাযাএা শেষে ফিতা কেটে কৃষি ও প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন করেন মৌলভীবাজার তিন আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

উদ্বোধন শেষে অতিথিরা মেলার বিভিন্ন ষ্টল ঘুরে দেখেন। এরপর মেলা প্রাঙ্গণে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও জেলা প্রশাসনের আয়োজনে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক নাজিয়া শিরিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনরে সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন,

জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক কাজী লুৎফুল বারী ।

মেলা আগামী ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সর্বস্থরের মানুষের জন্য উম্মোক্ত থাকবে।

MB TV মৌলভীবাজার :