স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা,পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

245

মৌলভীবাজারঃ মৌলভীবাজারে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৯ উপলক্ষে আলোচনা সভা,পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ ) রাতে জেলা প্রশাসনের আয়োজনে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের তাৎপর্য এবং উন্নয়ন অগ্রগতি বিষয় নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক মো:তোফায়েল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার তিন আসনের সংসদ সদস্য নেছার আহমদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল, পৌরসভার মেয়র ফজলুর রহমান ,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিছবাহুর রহমান, সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য হুছনে আরা ওয়াহিদ, সাবেক মুক্তিযোদ্ধা জেলা কমান্ডার মো: জামাল উদ্দিন আহমদ।
আলোচনা সভাশেষে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত কবিতা, বক্তৃতা ও রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। এরপর জেলা শিল্পকলা একাডেমি ও বাংলাদেশ শিশু একাডেমি মৌলভীবাজার সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।
MB TV ডেক্স প্রতিবেদন ::

নতুন সংবাদ ও তথ্যচিত্র দেখতে MB TV সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন।