সৈয়দ শাহ মোস্তাফা (রঃ) পৌর ঈদগাহ সম্প্রসারণের কাজ শুরু

180

MB প্রতিবেদক : মৌলভীবাজার হযরত সৈয়দ শাহ মোস্তাফা (রঃ) পৌর ঈদগাহ সম্প্রসারণের জন্য ভুমি ক্রয় ও রেজিস্ট্রেশন করার পর ঢালাই কাজ শুরু হয়েছে। শুক্রবার (৫ জুন) সকাল থেকে ঢালাই কাজ শুরু হয়।

সৈয়দ শাহ মোস্তাফা (রঃ) পৌর ঈদগাহ সম্প্রসারণের কাজ শুরু।মৌলভীবাজার হযরত সৈয়দ শাহ মোস্তাফা (রঃ) পৌর ঈদগাহ সম্প্রসারণের জন্য ভুমি ক্রয় ও রেজিস্ট্রেশন করার পর ঢালাই কাজ শুরু হয়েছে। শুক্রবার (৫ জুন) সকাল থেকে ঢালাই কাজ শুরু হয়। এসময় পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান বলেন ভূমি ক্রয় এবং ঈদগাহ সম্প্রসারণ কাজ বাস্তবায়নের জন্য যে সব দানশীল মহৎ ব্যক্তিবর্গ এই বৃহৎ অংকের টাকা দান করেছেন এবং আরও যারা শ্রম, বুদ্ধি ও পরামর্শ দিয়ে তাদেরকে সহযোগীতা করে যাচ্ছেন তাদের সকলের প্রতি তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বলেন ইনশাআল্লাহ আগামী ঈদুল আযহার নামাজ সম্প্রসারিত অংশের নবনির্মিত ঢালাইর উপর আদায় করা সম্ভব হবে। এ ব্যাপারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। উল্লেখ্য পৌর মেয়রের উদ্যোগে ১ কোটি ২৬ লক্ষ ৮০ হাজার টাকায় পৌর ঈদগাহের সম্প্রসারিত অংশের ভুমি ৬ জন অংশিদারের কাছ থেকে ক্রয় করা হয়েছে।:: MB TV মৌলভীবাজার ::নতুন সংবাদ ও তথ্যচিত্র দেখতে MB TV সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন।

Gepostet von MB TV am Samstag, 6. Juni 2020

 

এসময় পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান বলেন ভূমি ক্রয় এবং ঈদগাহ সম্প্রসারণ কাজ বাস্তবায়নের জন্য যে সব দানশীল মহৎ ব্যক্তিবর্গ এই বৃহৎ অংকের টাকা দান করেছেন এবং আরও যারা শ্রম, বুদ্ধি ও পরামর্শ দিয়ে তাদেরকে সহযোগীতা করে যাচ্ছেন তাদের সকলের প্রতি তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

তিনি বলেন ইনশাআল্লাহ আগামী ঈদুল আযহার নামাজ সম্প্রসারিত অংশের নবনির্মিত ঢালাইর উপর আদায় করা সম্ভব হবে। এ ব্যাপারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য  পৌর মেয়রের উদ্যোগে  ১ কোটি ২৬ লক্ষ ৮০ হাজার টাকায় পৌর ঈদগাহের সম্প্রসারিত অংশের ভুমি ৬ জন অংশিদারের কাছ থেকে ক্রয় করা হয়েছে।