সেনাবাহিনীর উদ্যেগে প্রসূতি মায়েদের চিকিৎসা সেবা কর্মসুচী

180

MB প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রসূতি মায়েদের চিকিৎসা সেবা কর্মসুচী পালন করছে সেনাবাহিনী।

বৃহস্পতিবার (২৫ জুন) সকাল ১১ টায় মৌলভীবাজারের কুলাউড়ায় ১৭ পদাতিক ডিভিশনের সার্বিক তত্ত্বাবধানে শহরের রাবেয়া সরকারী আর্দশ প্রাথমিক বিদ্যালয়ে প্রসূতি মায়েদের চিকিৎসা ক্যাম্পেইনে প্রায় ১২০জন প্রসূতি মায়ের চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়। এর আগে স্কুলের একটি কক্ষে প্রসূতি মায়েদের নিয়ে স্বাস্থ্যগত বিভিন্ন বিষয়ে ধারণা দেয়া হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রসূতি মায়েদের চিকিৎসা সেবা কর্মসুচী পালন করছে সেনাবাহিনী। বৃহস্পতিবার (২৫ জুন) সকাল ১১ টায় মৌলভীবাজারের কুলাউড়ায় ১৭ পদাতিক ডিভিশনের সার্বিক তত্ত্বাবধানে শহরের রাবেয়া সরকারী আর্দশ প্রাথমিক বিদ্যালয়ে প্রসূতি মায়েদের চিকিৎসা ক্যাম্পেইনে প্রায় ১২০জন প্রসূতি মায়ের চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়। এর আগে স্কুলের একটি কক্ষে প্রসূতি মায়েদের নিয়ে স্বাস্থ্যগত বিভিন্ন বিষয়ে ধারণা দেয়া হয়।:: MB TV মৌলভীবাজার ::নতুন সংবাদ ও তথ্যচিত্র দেখতে MB TV সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন।

Gepostet von MB TV am Freitag, 26. Juni 2020

ক্যাম্পেইনের সার্বিক পরিচালনায় ছিলেন, মেজর আহমেদ ফারুক আজিজ, ক্যাপ্টেন মাহিয়ান আলম বেগ এবং ক্যাপ্টেন সাজ্জাদ।

চিকিৎসক হিসেবে দায়িত্ব পালন ও রোগী দেখেন সিএমএইচ সিলেটের মেডিকেল অফিসার ক্যাপ্টেন ডেবোরা নওশীন ও ক্যাপ্টেন জেসমিন আক্তার।