সাংবাদিকদের সাথে নারী কাউন্সিলর প্রার্থী কাঁকনের মতবিনিময়

41

MB প্রতিবেদক : মৌলভীবাজার প্রেসক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন আসন্ন সদর পৌরসভা নির্বাচনে ১,২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর পদপ্রার্থী মৌলভীবাজার প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক এ.এস.কাঁকন।

সোমবার (২১ ডিসেম্বর) দুপুরে মৌলভীবাজার প্রেসকøাব মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সাংবাদিক এ.এস.কাঁকন বলেন সৎ ও নিষ্ঠার সাথে মৌলভীবাজারের মানুষের সার্বিক উন্নয়নের জন্য তিনি কাজ করতে চান। নিরাপদ, পরিচ্ছন্ন ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে তিনি আগামীতে কাজ করবেন। এসময় তিনি আসন্ন নির্বাচনে সকল সাংবাদিকদের পরামর্শ ও সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা ও পরামর্শ দিয়ে বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক সরওয়ার আহমদ, বাংলার দিন পত্রিকার সম্পাদক বকশি ইকবাল আহমদ,প্রেসক্লাবের সহ সভাপতি নুরুল ইসলাম শেফুল, মোহনা টিভির জেলা প্রতিনিধি রাধা পদ দেব সজল, প্রেসক্লাবের সাধারন সম্পাদক পান্না দত্ত, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক এস এম উমেদ আলী, প্রেসক্লাবের সহ সভাপতি অশোক কুমার দাশ, মাছরাঙ্গা টিভির প্রতিনিধি ফেরদৌস আহমদ দুলাল, দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদক শেখ সিরাজুল ইসলাম সিরাজ, মানবজমিন স্টাফ রিপোর্টার মু ইমাদ উদ্দিন, প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক সালাউদ্দিন ইবনে শিহাব, প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য মামুনুর রশীদ মহসিন, শ,ই সরকার জগলু ও মো: জসিম উদ্দিন।

এ সময় কাউন্সিলর প্রার্থী সাংবাদিক এ. এস. কাঁকনকে আসন্ন পৌরসভা নির্বাচনে সর্বাত্বক সহযোগীতা করার আশ্বাস দেন তার সহকর্মী সাংবাদিকরা। সভায় প্রেসক্লাবের অন্যান্য সদস্য প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।