শোক ও শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালিত

33

 

MB ডেক্স নিউজ :  মৌলভীবাজারে গভীর শোক ও শ্রদ্ধায় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

জেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পন, কালো ব্যাজ ধারণ, ভার্চুয়্যাল প্ল্যাটফর্মে আলোচনা সভা, বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার,দোয়া মাহফিলসহ দিনব্যাপি নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয় দিবসটি।

দিবসটি উপলক্ষে শনিবার (১৫ আগষ্ট) সকাল ৯টায় সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জেলা জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন,

জেলা পুলিশ সুপার মো: ফারুক আহমেদ পিপিএম (বার), পৌর মেয়র মো: ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান মো: কামাল হোসেন, জেলা আওয়ামীলীগ, ছাএলীগ, যুবলীগ,মৌলভীবাজার প্রেসক্লাব, মহিলালীগ ও বিভিন্ন রাজনৈতিক – সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এরপড় জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর সভাপতিত্বে ভার্চুয়্যাল প্ল্যাটফর্মে আলোচনাসভা ও পুরস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্টিত হয়। আলোচনা সভায় জাতির পিতার জীবন, কর্ম ও তাঁর স্বপ্নের সোনার বাংলা বিনিমার্নে করণীয় বিষয়ে আলোচনা করা হয়।

শোক ও শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালিত।মৌলভীবাজার : মৌলভীবাজারে গভীর শোক ও শ্রদ্ধায় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। জেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পন, কালো ব্যাজ ধারণ, ভার্চুয়্যাল প্ল্যাটফর্মে আলোচনা সভা, বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার,দোয়া মাহফিলসহ দিনব্যাপি নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয় দিবসটি। এ ছাড়াও জেলার বিভিন্ন মসজিদ, মন্দির ও গীর্জায় বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়।:: MB TV মৌলভীবাজার ::নতুন সংবাদ ও তথ্যচিত্র দেখতে MB TV সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন।

Gepostet von MB TV am Samstag, 15. August 2020

আলোচনা সভা শেয়ে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত কবিতা আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ী শিশুদের মধ্যে পুরষ্কার ও একটি গাছের চারা বিতরন করা হয়।

এ ছাড়াও শোক দিবস উপলক্ষে জেলার বিভিন্ন মসজিদ, মন্দির ও গীর্জায় বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়।