রাষ্ট্রপতির দেয়া নৈশভোজে অংশ নিলেন সৈয়দা জহুরা আলাউদ্দিন

37

MB প্রতিবেদক :  রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের দেয়া নৈশভোজে অংশ নিয়েছেন মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন। সেমাবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বঙ্গভবনে প্রধানমন্ত্রী, স্পিকার, মন্ত্রিসভার সদস্য এবং সংসদ সদস্যদের সম্মানে আয়োজিত নৈশভোজে রাষ্ট্রপতির আমন্ত্রনে অংশ নেন তিনি।

এসময় তিনি প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি ও জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সাথে কুশলাদি বিনিময় করেন। পরে তারা সাংস্কৃতিক অনুষ্ঠানও উপভোগ করেন।
রাষ্ট্রপতির এই নৈশভোজে বিরোধী দল জাতীয় পার্টির শীর্ষস্থানীয় নেতারা এবং বিভিন্ন কূটৈনৈতিক মিশনের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

এসময় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ নিজ ভাষণে উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানান এবং চলমান অগ্রগতি ও গণতন্ত্রের বিকাশ টেকসই করার লক্ষ্যে সরকার ও সাধারণ মানুষের মধ্যে সম্পর্কোন্নয়ন করতে সংসদ সদস্যদের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে নারীর ক্ষমতায়নসহ বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশ এখন বিশ্বে রোলমডেল। সংসদ সদস্য হিসেবে আপনারাও এই সাফল্যের গর্বিত অংশীদার। জনগণ যাতে সরকারের সকল উন্নয়ন কর্মকান্ডের সুফল ভোগ করতে পারে জনপ্রতিনিধি হিসেবে তা নিশ্চিত করা আপনাদের দায়িত্ব।