মৌলভীবাজার ৭দিনব্যাপি এসএমই পণ্য মেলার উদ্বোধন

195

মৌলভীবাজারঃ মৌলভীবাজার আজ থেকে ৭দিন ব্যাপি শুরু হয়েছে আঞ্চলিক এসএমই পণ্য মেলা-২০১৯। এসএমই পণ্য মেলা উপলক্ষ্যে বৃহস্প্রতিবার (২৮মার্চ) সকাল ১০টায় জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গন থেকে এক বর্ণাঢ্য শোভাযাএা বের হয়। শোভাযাএাটি মৌলভীবাজার শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মেলা প্রাঙ্গণে এসে শেষ হয়, শোভাযাএায় জেলা প্রশাসনের কর্মকর্তা, পুলিশ, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিত্ব ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাএছাএি বৃন্দ অংশগ্রহন করেন।
শোভাযাএা শেষে ফিতা কেটে মেলার শুভ উদ্বোধন করেন মৌলভীবাজার তিন আসনের সংসদ সদস্য নেছার আহমদ। এরপর মেলা প্রাঙ্গণে জেলা প্রশাসন ও এসএমই ফাউন্ডেশন এর আয়োজনে এসএমই পণ্য মেলা উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মো: তোফায়েল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার তিন আসনের সংসদ সদস্য নেছার আহমদ। শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল, পৌরসভার মেয়র ফজলুর রহমান ,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিছবাহুর রহমান, মৌলভীবাজার চেম্বার অব কমার্সের সহসভাপতি আবু সুফিয়ান, মৌলভীবাজার বাংলাদেশ নাসিব সভাপতি বকশি ইকবাল। স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুর রহমান।
এসএমই পণ্য মেলা আজ থেকে আগামী ৩ এপ্রিল পর্যন্ত ৭দিন ব্যাপি অনুষ্ঠিত হবে । এ মেলায় বিভিন্ন ক্ষুদ্রশিল্পের ৬৮টি স্টল বসেছে , এতে বিভিন্ন প্রতিষ্ঠানগুলি সক্রিয় ভাবে অংশগ্রহন করেছে। মেলা প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে, এসএমই উদ্দ্যেক্তাদের উৎপাদিত পণ্যের প্রচার-প্রসার, বিক্রয়সহ স্থানীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বাজার সম্প্রসারনে এ মেলা প্রাধাণ্য পাবে বলে আশা করছেন আয়োজকরা। মেলায় ক্ষুদ্র ও মাঝারী শিল্প উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য প্রদর্শিত ও বিক্রয় হচ্ছে।
MB TV ডেক্স প্রতিবেদন ::

নতুন সংবাদ ও তথ্যচিত্র দেখতে MB TV সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন।