শোক দিবসে জেলা আওয়ামীলীগের শোক র‌্যালী

177

মৌলভীবাজার :  মৌলভীবাজারে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মৌলভীবাজার জেলা আওযামীলীগের উদ্যোগে শোক র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ আগষ্ট) সকাল ১১টায় মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ ও সাধারন সম্পাদক মিছবাহুর রহমানের নেতৃত্বে শোক র‌্যালীতে জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আজমল হোসেন, শাহেদ আহমদ,আকিল আহমদ,

পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মো: ফজলুর রহমান, ছাএলীগ ও অংগ সংগঠনের অসংখ্য নেতাকর্মীরা কালো ব্যাজ ধারণ করে র‌্যালীতে অংশ গ্রহন করেন।

শোক র‌্যালীটি পৌরসভা প্রাঙ্গণ থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার পৌরসভায় এসে শেষ হয়।

মৌলভীবাজার শোক দিবসে জেলা আওয়ামীলীগের শোক র‌্যালী।মৌলভীবাজার : মৌলভীবাজারে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মৌলভীবাজার জেলা আওযামীলীগের উদ্যোগে শোক র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। শোক র‌্যালীটি পৌরসভা প্রাঙ্গণ থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার পৌরসভায় এসে শেষ হয়।:: MB TV মৌলভীবাজার ::নতুন সংবাদ ও তথ্যচিত্র দেখতে MB TV সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন।

Gepostet von MB TV am Samstag, 15. August 2020