মৌলভীবাজার মাস্ক ব্যাবহার নিশ্চিতকরনে মাঠে নেমেছে প্রশাসন

46

MB প্রতিবেদক : করোনা ভাইরাস প্রতিরোধে মৌলভীবাজার জেলা পুলিশ ও পৌরসভা সরকারি বিধি নিষেধ মানাতে মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় এবার জনসাধারনকে স্বাস্থ্যবিধি মেনে ফেস মাস্ক ব্যবহার নিশ্চিতকরনে যৌথভাবে শহরে সচেতনতা মূলক প্রচারনায় মাঠে কাজ করছে জেলা পুলিশ ও পৌরসভা।

বুধবার দূপুরে সচেতনতামূলক প্রচারণার কার্যক্রমে শহরের বিভিন্ন জায়গায় সিএনজি চালক , টেম্পু চালক, যাত্রী, জনসাধারণ ও পথচারীদের মধ্যে বিনা মূল্যে ফেস মাক্স বিতরণ করেন পুলিশ সুপার ফারুক আহমেদ ও পৌর মেয়র মোঃ ফজলুর রহমান।

করোনা ভাইরাস প্রতিরোধে মৌলভীবাজার জেলা পুলিশ ও পৌরসভা সরকারি বিধি নিষেধ মানাতে মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় এবার জনসাধারনকে স্বাস্থ্যবিধি মেনে ফেস মাস্ক ব্যবহার নিশ্চিতকরনে যৌথভাবে শহরে সচেতনতা মূলক প্রচারনায় মাঠে কাজ করছে জেলা পুলিশ ও পৌরসভা। বুধবার দূপুরে সচেতনতামূলক প্রচারণার কার্যক্রমে শহরের বিভিন্ন জায়গায় সিএনজি চালক , টেম্পু চালক, যাত্রী, জনসাধারণ ও পথচারীদের মধ্যে বিনা মূল্যে ফেস মাক্স বিতরণ করেন পুলিশ সুপার ফারুক আহমেদ ও পৌর মেয়র মোঃ ফজলুর রহমান। এসময় পুলিশ সুপার মো: ফারুক আহমেদ পিপিএম (বার) বলেন, আমরা জেলায় সকলের মাস্ক ব্যবহার নিশ্চিতকরণ ও জনগণের মধ্যে মাস্কের ব্যবহারবিধি সম্পর্কে সচেতনতা তৈরিতে প্রচারণা কার্যক্রম চালিয়ে যাচ্ছি ,পাশাপাশি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিচ্ছি। সচেতনতামূলক কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ আনোয়ারুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সারোয়ার আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমান, পৌর কাউন্সিলর মনবীর রায় মঞ্জু , মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হেসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) পরিমল চন্দ্র দেব, এসআই তাপস চন্দ্র রায় ও পুলিশের অন্যান্য সদস্যরা।:: MB TV মৌলভীবাজার ::নতুন সংবাদ ও তথ্যচিত্র দেখতে MB TV সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন।

Gepostet von MB TV am Donnerstag, 4. Juni 2020

এসময় পুলিশ সুপার মো: ফারুক আহমেদ পিপিএম (বার) বলেন, আমরা জেলায় সকলের মাস্ক ব্যবহার নিশ্চিতকরণ ও জনগণের মধ্যে মাস্কের ব্যবহারবিধি সম্পর্কে সচেতনতা তৈরিতে প্রচারণা কার্যক্রম চালিয়ে যাচ্ছি , পাশাপাশি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিচ্ছি।

সচেতনতামূলক  কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ আনোয়ারুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সারোয়ার আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমান, পৌর কাউন্সিলর মনবীর রায় মঞ্জু , মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হেসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) পরিমল চন্দ্র দেব, এসআই তাপস চন্দ্র রায় ও পুলিশের অন্যান্য সদস্যরা।