মৌলভীবাজার মাদক নির্মূল ও প্রতিরোধে মতবিনিময় সভা

181

মৌলভীবাজারঃ “আসুন মাদকের বিরুদ্ধে যোদ্ধ ঘোষনা করি” এই স্লোগানে মৌলভীবাজারে মাদক নির্মূল ও মাদক-সন্ত্রাসীদের প্রতিরোধে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ৬ মে সকাল ১০টায় মৌলভীবাজার প্রেসক্লাবের আয়োজনে ও মৌলভীবাজার জেলা পুলিশ এর সহযোগিতায় প্রেসক্লাব প্রাঙ্গণে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার তিন আসনের সংসদ সদস্য নেছার আহমদ।
প্রেসক্লাবের সভাপতি আব্দুল হামিদ মাহবুব এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সালেহ এলাহী কুটির সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন, জেলা প্রশাসক মো: তোফায়েল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল (বিপিএম), পৌরসভার মেয়র মো:ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিছবাহুর রহমান।
এসময় বক্তারা বলেন বর্তমানে সমাজের জটিল ও মারাত্বক সমস্যা হচ্ছে মাদক দ্রব্য ও মাদকাশক্তি। মাদকতার হিংস্র ছোবলে আক্রান্ত হচ্ছে দেশের যুব সমাজ। আমাদের সমাজ এখন মাদক ক্যান্সারে আক্রান্ত। সমাজ কে মাদক মুক্ত করতে সামাজিকভাবে মাদকতার ভয়াবহতাকে রুখে দাঁড়াতে হবে, এক্ষেএে সমাজের সকলের সহযোগীতা প্রয়োজন। আমরা মৌলভীবাজারকে মাদকমুক্ত দেখতে চাই।

:: নিজস্ব প্রতিবেদক. মৌলভীবাজার ::

নতুন সংবাদ ও তথ্যচিত্র দেখতে MB TV সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন।