মৌলভীবাজার পৌর শহর পূর্বাঞ্চল বিএনপির উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

34

MB প্রতিবেদক : বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে লকডাউনসহ জনজীবনে যে দুর্বিষহ অবস্থা বিরাজ করছে, এই দুর্যোগময় মুহূর্তে বাংলাদেশের নিরন্ন, দুস্থ ও নিম্ন আয়ের মানুষের পাশে মৌলভীবাজার পৌর শহর পূর্বাঞ্চল বিএনপি।
মৌলভীবাজার পৌর শহর পূর্বাঞ্চল বিএনপি’র উদ্যোগে ১০০ শত পরিবারের মধ্যে তারেক রহমানের আহবানে বিএনপি’র ত্রান সামগ্রী বিতরন করা হয়।
শনিবার ( ২ মে) বিকেল ৪টা ৩০ মিনিটে ১নং ওয়ার্ডের কাশীনাথ রোডস্থ হাফিজা মঞ্জিলে সাবেক সদর উপজেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশিদ মামুন এর সার্বিক তত্ববধানে ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি  স্বাগত কিশোর দাশ চৌধুরীর সঞ্চালনায় মৌলভীবাজার জেলা বিএনপির সাধারন সম্পাদক ও সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজান এ ত্রান সামগ্রী তুলে দন। ত্রান সামগ্রীর মধ্যে ছিলো চাল,ডাল,লবন,তৈল,আলু ও সাবান।
এসময় জেলা বিএনপির সাধারন সম্পাদক ভিপি মিজানুর রহমান মিজান বলেন করোনা ভাইরাস মহামারি আকারে সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। বাংলাদেশেও করোনা ভাইরাসের ঝুঁকির কারণে সরকার সবকিছু বন্ধ ঘোষণা করেছে। ফলে গরীব অসহায়, দিন মজুর, ছিন্নমূল মানুষ অসহায় অবস্থায় দিনাতিপাত করছে। তাদের পাশে দাঁড়ানোই এখন মানবিকতা।
এতে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র যুগ্ন সাধারন সম্পাদক মুহিতুর রহমান হেলাল সাংবাদিক আজাদ আহমদ সহ এলাকার গণ্যমান্যব্যক্তিবর্গ।