মৌলভীবাজার জেলা যুবদলের কর্মী সভা ও ইফতার মাহফিল

203

মৌলভীবাজারঃ মৌলভীবাজার জেলা যুবদলের কর্মী সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ মে) মৌলভীবাজার পৌর কমিউনিটি সেন্টারে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।
মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ মুহিত এর সঞ্চালনায়, কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী কেন্দ্রীয় যুবদলের নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু।

প্রধান বক্তা হিসেবে আলোচনা করেন কেন্দ্রীয় যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন, সহ-সভাপতি মৌলভী আব্দুল ওয়ালী সিদ্দিকী, জেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল মুকিত। কর্মী সভায় জেলা, উপজেলার বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।
এ সময় বক্তারা বলেন রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সরকার মিথ্যা মামলায় বন্দি করে রেখেছে। আমরা তার মুক্তি চাই। তারেক রহমানের বিরুদ্ধে সব মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান তারা।
কর্মী সভা শেষে ইফতার মাহফিলে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, দেশ ও জনগণের শান্তি কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।

:: নিজস্ব প্রতিবেদক. মৌলভীবাজার ::

নতুন সংবাদ ও তথ্যচিত্র দেখতে MB TV সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন।