মৌলভীবাজার জেলা প্রশাসনের ইফতার মাহফিল

42

মৌলভীবাজারঃ মৌলভীবাজার জেলা প্রশাসনের আয়োজনে জেলার বিশিষ্ট ব্যক্তিদের সম্মানে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৯মে) সন্ধ্যায় জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গনে জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম এর সভাপতিত্বে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরির্বতন বিষয়ক মন্ত্রী মো: শাহাব উদ্দিন ।

সাবেক অতিরিক্ত সচিব বনমালী ভৌমিক, মৌলভীবাজার তিন আসনের সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার চার আসনের সংসদ সদস্য উপাধক্ষ্য আব্দুস শহীদ, সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আজিজুর রহমান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল, সাবেক সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন, পৌরসভার মেয়র ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিছবাহুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান মো:কামাল হোসেন।

এছাড়াও বিভিন্ন জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, আইনজীবী, ব্যবসায়ী, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ ,সাংবাদিক এবং জেলার নানা শ্রেণীপেশার বিশিষ্ট ব্যক্তিগণ ইফতার মাহফিলে অংশ নেন।

ইফতার মাহফিলে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি ও অগ্রগতি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মৌলভীবাজার টাউন কামিল মাদ্রাসার প্রভাষক মাও: মতিউর রহমান।

:: নিজস্ব প্রতিবেদক. মৌলভীবাজার ::

নতুন সংবাদ ও তথ্যচিত্র দেখতে MB TV সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন।