মেট্রো রেলের প্রকল্প ব্যবস্থাপক হলেন : আশরাফুর রহমান

61

মৌলভীবাজারঃ মেট্রো রেলের প্রকল্প ব্যবস্থাপক পদে পদোন্নতি পেয়েছেন মৌলভীবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপ-সচিব মো:আশরাফুর রহমান। মেট্রো রেলের প্রকল্প ব্যবস্থাপক হিসেবে তাকে নিয়োগ প্রদান করা হয়েছে। এ উপলক্ষে মৌলভীবাজার জেলা প্রশাসক কার্যালয়ের কর্মচারীদের পক্ষ থেকে তাকে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

সোমবার (১০জুন) সন্ধ্যায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে স্থানীয় সরকারের উপ- পরিচালক মোহাম্মদ রোকন উদ্দিনের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো: তোফায়েল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মো:আশরাফুল আলম খাঁন (রাজস্ব), অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: মামুনুর রশীদ, নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক মল্লিকা দেব। এসময় সংবর্ধিত ব্যাক্তির সুন্দর জীবন ও দীর্ঘায়ূ কামনা করে বক্তব্য রাখেন জেলা প্রশাসক কার্যালয়ের কর্মচারীবৃন্দ।

বিদায়ী সংবর্ধিত ব্যাক্তি মো:আশরাফুর রহমান বিদায় বেলা আবেগ আপ্লুত হয়ে বলেন, কর্মক্ষেত্রে আপনাদের সাথে কিছুটা কঠোর হতে হয়েছে শৃঙ্খলা বজায় রাখার জন্য, এতে কেউ মনে কষ্ট পেলে আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন, আমি আপনাদের সহযোগিতায় এতদিন জেলা প্রশাসনের সুনাম অক্ষুন্ন রাখতে পেড়েছি, আপনাদের ও মৌলভীবাজারবাসীর ভালবাসা, সহযোগীতা আমার স্মরণ থাকবে সবসময়।
পরে বিদায়ী অতিথিকে জেলা প্রশাসক কার্যালয়ের কর্মচারীদের পক্ষ থেকে উপহার দেয়া হয়।

উল্লেখ্য মো:আশরাফুর রহমান মৌলভীবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হিসেবে কর্মরত ছিলেন, তাকে পদোন্নতি দিয়ে মেট্রো রেলের প্রকল্প ব্যবস্থাপক পদে নিয়োগ প্রদান করা হয়েছে।

:: নিজস্ব প্রতিবেদক. মৌলভীবাজার ::

নতুন সংবাদ ও তথ্যচিত্র দেখতে MB TV সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন।