মুজিব শতবর্ষে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

50

MB নিজস্ব প্রতিবেদক : মৌলভীবাজারে মুজিব শতবর্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করা হয়েছে।  বৃহস্পতিবার (১৩ আগষ্ট) সকাল ১১টায় মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে স্থাপিত এ ম্যুরালটির উদ্বোধন করেন মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগেরে সভাপতি নেছার আহমদ।

এসময় জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পুলিশ সুপার মো: ফারুক আহমেদ পিপিএম (বার),অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মামুনুর রশীদ, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আজমল হোসেন,শাহেদ আহমদ,আকিল আহমদ, সাধারন সম্পাদক মিজবাউর রহমান,

পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মো: ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মো: কামাল হোসেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাধা পদ দেব সজল, অজয় সেন, জেলা আওয়ামীলীগের অংগ সংগঠনের নেতাকর্মীসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

ম্যুরাল উদ্বোধন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।  এসময় সংসদ সদস্য নেছার আহমদ বলেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু, বাংলাদেশ ও আমাদের স্বাধীনতা একই সূত্রে গাঁথা। জাতির পিতা বঙ্গবন্ধু সম্পর্কে নতুন প্রজন্মকে জানাতে ও মুজিববর্ষকে স্মরণীয় করে রাখতে এ ম্যুরালটি নির্মাণ করা হয়েছে।

https://www.facebook.com/MoulvibazarTV.MBTV/videos/335536841167587/?t=20

উল্লেখ্য গত ৯ডিসেম্বর মুজিব বর্ষ উদযাপন উপলক্ষ্যে মৌলভীবাজার জেলা প্রশাসনের বাস্তবায়নে বঙ্গবন্ধুর স্থায়ী মুর‌্যাল নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।