মাদক নির্মূল ও থানাকে দালালমুক্ত রাখতে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন – ওসি ইয়াছিনুল হক

185

MB নিজস্ব প্রতিবেদক : মৌলভীবাজারে অপরাধ দমন ও আইনশৃঙ্খলা রক্ষাসহ সার্বিক বিষয়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন সদ্য যোগদানকারী সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো ইয়াছিনুল হক।

সোমবার রাত ৯টায় সদর থানার আয়োজনে মৌলভীবাজার প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এই সহযোগিতা চান। সভায় তিনি বলেন মাদক নির্মূলে জিরোটলারেন্স ভূমিকায় কাজ করে যাবেন, কোন ভাবেই মাদক বিক্রেতাদের ছাড় দেয়া হবেনা। আর মাদকসেবীদের কাউন্সিলিংয়ের মাধ্যমে সুস্থ জীবনে ফিরিয়ে আনার পদক্ষেপ নেয়া হবে।

তিনি বলেন পুলিশ ও সাংবাদিকের পেশাগত দায়িত্বে সমন্বয় থাকলে সাধারণ মানুষ অবশ্যই উপকৃত হবে,  এসময় টাকা বা অন্য কিছুর বিনিময়ে সব ধরনের জুয়া খেলা বন্ধ রাখতে ও মডেল থানাকে শতভাগ দালালমুক্ত রাখতে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

মৌলভীবাজার মডেল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) পরিমল চন্দ্র দেব এর সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমান, প্রেসক্লাবের সহ সভাপতি নুরুল ইসলাম শেফুল, সাধারণ সম্পাদক পান্না দত্ত।

https://www.facebook.com/MoulvibazarTV.MBTV/videos/335261511184933/?t=1

সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন – সরওয়ার আহমদ,বকসী ইকবাল আহমদ, ছাদিক আহমদ, রাধা পদ দেব সজল, এস এম উমেদ আলী, নুরুল ইসলাম, সালেহ এলাহী কুটি, নজরুল ইসলাম মুহিব, প্রেসক্লাবের ক্রীড়া ও সাংকৃতিক সম্পাদক এ.এস.কাঁকন, দপ্তর সম্পাদক আফরোজ আহমদ, আব্দুল কাইয়ুম ও নাঈম । সভায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

উল্যেখ্য গত ৯ আগষ্ট মো ইয়াছিনুল হক (ওসি) মৌলভীবাজারের বড়লেখা থানা থেকে বদলী হয়ে মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব গ্রহন করেন।