মাদক জঙ্গিবাদ ও গুজব সম্পর্কে সচেতনতামূলক মতবিনিময় সভা

184

 

MB প্রতিবেদক :  মৌলভীবাজার মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও গুজব সম্পর্কে সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  বুধবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় জেলা পুলিশের আয়োজনে পৌর জনমিলন কেন্দ্রে পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এর সভাপতিত্বে বর্তমান পরিস্থিতিতে সমাজের মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পুলিশ পরিদর্শক (তদন্ত) পরিমল চন্দ্র দেব এর সঞ্চালনায় মতিবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক নাজিয়া শিরিন,  জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান, জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি আজমল হোসেন,  জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, সরকারি কলেজের অধ্যক্ষ ড.মো:ফজলুল আলী, পৌরসভার মেয়র ফজলুর রহমান, অতিরিক্ত সচিব আব্দুল কাদির, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারুল হক,  একাটুনা ইউনিয়নের চেয়ারম্যান আবু সুফিয়ান, মুক্তিযোদ্ধা আব্দুল মুহিত টুটু , জেলা ফুটবল এসোসিয়েসনের সভাপতি আক্তারুজ্জামান , মাওলানা জামিল আনসারী, মাওলানা ময়নুল হক।

এসময় বক্তারা বলেন মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের সামাজিকভাবে বয়কট করতে হবে। মাদকের সঙ্গে সম্পৃক্ত যে কেউই হোক না কেন তাদেরকে কোনো ভাবেই ছাড় দেয়া হবে না। সাম্প্রতিক ভোলার প্রসঙ্গ নিয়ে বক্তারা বলেন কোন ভাবেই গুজবে কান না দেয়ার জন্য, যারা ফেইসবুকের মাধ্যমে গুজব ছড়ায় তাদের বিষয়ে সতর্ক থাকতে হবে এবং আগামী শুক্রবার প্রতিটি মসজিদে  খুতবার সময় নামাজ পড়তে আসা মুসল্লিদের সচেতন করতে মাদক, জঙ্গিবাদ ও গুজবের বিরুদ্ধে  ইমামদের বক্তব্য রাখার জন্য আহ্বান জানান তারা।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুশিল সমাজের প্রতিনিধিবৃন্দ ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।