বাংলাদেশ ইতিহাসের প্রত্যেকটি ভাগেভাগে ছাএলীগ রক্ত দিয়েছে-রেজওয়ানুল হক চৌধুরী শোভন

32

মৌলভীবাজার : বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেছেন বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন, বাংলাদেশে ছাত্রলীগের অনেক বড় বড় নেতা আছেন যারা ওয়ান ইলিভেনে প্রধান মন্ত্রী শেখ হাসিনার সাথে বেইমানি করেছেন, এটা সবার যানা আছে কিন্তু ছাত্রলীগের জেলা ও ইউনিয়নের কর্মীরা কখনও শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর সাথে বেইমানি করেনি, করবেওনা। তিনি বলেন বাংলাদেশ ছাত্রলীগের এত গৌরব সারাদেশে এই কর্মীরা আছে বলে, বাংলাদেশের ইতিহাসের প্রত্যেকটি ভাগেভাগে ছাএলীগ রক্ত দিয়েছে, বঙ্গবন্ধু মাএ ২৮ বছর বয়সে এই ছাএলীগ প্রতিষ্ঠা করেছিলেন বাংলার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, বাংলাদেশকে প্রতিষ্ঠিত করার জন্য। আজকে বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়েছে, এখন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠিত করতে হবে আমাদেরকে প্রধান মন্ত্রী শেখ হাসিনার পাশে থেকে, তিনি ছাত্রলীগের অভিভাবক, আমরা সবাই তাঁর কর্মী। মঙ্গলবার ৩ সেপ্টেম্বর দুপুর ২টায় মৌলভীবাজার জেলা ছাত্রলীগের আয়োজনে পৌর জনমিলন কেন্দ্রে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন মৌলভীবাজার আগমন উপলক্ষে জেলা ছাত্রলীগের এক কর্মীসভা অনুষ্টিত হয়। কর্মীসভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা ছাত্রলীগের সভাপতি আমীরুল হোসেন চৌধুরী আমিনের সভাপত্বিতে ও সাধারন সম্পাদক মাহবুব আলম এর সঞ্চালনায় কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার তিন আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিছাবাহুর রহমান।

কর্মীসভায় জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক ও পৌর মেয়র ফজলুর রহমান, জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমদ, সাধারন সম্পাদক রেজাউর রহমান সুমন ও ছাএলীগের অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন ।
:: নিজস্ব প্রতিবেদক – MB TV ::