বঙ্গবন্ধু – বঙ্গমাতা কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ।

43

মৌলভীবাজার : মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা পাঠ কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৬ আগষ্ট) দুপুরে পুলিশ লাইন্সে পুলিশ সুপার ফারুক আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আশরাফুজ্জামানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান।

অনুষ্ঠানে বক্তব্য শেষে কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা কুইজ প্রতিযোগিতায় ৪০ জন পুলিশ সদস্য পুরুষ-নারী উভয়ই অংশগ্রহন করেন। প্রতিযোগিতায় পুরুষের মধ্যে কনস্টেবল কামরানুর রহমান প্রথম স্থান, কনেস্টেবল জাহিদ হাসান দ্বিতীয় স্থান ও নায়েক মো: সাজেদুর রহমান তৃতীয় স্থান অর্জন করেন ।

বঙ্গবন্ধু – বঙ্গমাতা কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ।মৌলভীবাজার: মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা পাঠ কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৬ আগস্ট) দুপুরে পুলিশ লাইন্সে পুলিশ সুপার ফারুক আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আশরাফুজ্জামানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান,সদর উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান। অনুষ্ঠানে বক্তব্য শেষে কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা কুইজ প্রতিযোগিতায় ৪০ জন পুলিশ সদস্য পুরুষ-নারী উভয়ই অংশগ্রহন করেন। প্রতিযোগিতায় পুরুষের মধ্যে কনস্টেবল কামরানুর রহমান প্রথম স্থান, কনেস্টেবল জাহিদ হাসান দ্বিতীয় স্থান ও নায়েক মো: সাজেদুর রহমান তৃতীয় স্থান অর্জন করেন । আর নারীদের মধ্যে কনেস্টেবল তানিয়া আক্তার প্রথম স্থান, কনেস্টেবল নাজমুন নাহার বেলী দ্বিতীয় স্থান ও কনেস্টেবল পাপিয়া দেবনাথ তৃতীয় স্থান অর্জন করেন ।:: MB TV মৌলভীবাজার ::

Gepostet von MB TV am Sonntag, 16. August 2020

আর নারীদের মধ্যে কনেস্টেবল তানিয়া আক্তার প্রথম স্থান, কনেস্টেবল নাজমুন নাহার বেলী দ্বিতীয় স্থান ও কনেস্টেবল পাপিয়া দেবনাথ তৃতীয় স্থান অর্জন করেন ।

অনুষ্টানে পুলিশ সুপার ফারুক আহমেদ তার লিখা বই (অপরাধ ও দন্ড সমগ্র) অতিথিদের উপহার দেন।  পুরস্কার বিতরণ অনুষ্টানে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জিয়াউর রহমানসহ পুলিশের অন্যান্য কর্মকার্তা ও জেলার প্রতিটি থানার ভারপাপ্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।