বঙ্গবন্ধুর প্রতি কোনো রকমের অবমাননা ও অসম্মান হতে দেবেন না সরকারি কর্মকর্তারা

49

MB প্রতিবেদক : ‘জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান’ স্লোগানে বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাঙচুর ও অবমাননার প্রতিবাদ জানিয়েছেন মৌলভীবাজার জেলার কর্মরত বাংলাদেশ সরকারের সকল সরকারি কর্মকর্তাগণ।

শনিবার (১২ডিসেম্বর) সকালে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের অবমাননা এবং তাঁর ভাস্কর্য নিয়ে চলমান ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়ে সরকারি কর্মকর্তাদের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দীন মাসুদের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ শেখ মোহাম্মদ আবু তাহের, পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার), সিভিল সার্জন ডা. তউহীদ আহমদ, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মুমিনুল হক, মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. ফজলুল আলী, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খোদেজা খাতুন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক কাজী লুৎফুল বারী, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শামসুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এএসএম আব্দুল ওয়াদুদ, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আজিম উদ্দীন সর্দার, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আক্তারুজ্জামান। প্রতিবাদ সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুনুর রশীদ।

সমাবেশে বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি কোনো রকমের অবমাননা ও অসম্মান হতে দেবেননা তাঁরা, বঙ্গবন্ধুর দূরদর্শী ও সাহসী নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা ও মুক্তি অর্জন করেছে। জাতির পিতার সম্মানহানির সঙ্গে জড়িতদের সামাজিকভাবে প্রতিরোধ এবং এ ধরণের রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের হোতাদের সম্মিলিতভাবে প্রতিহতের আহবান জানান কর্মকর্তারা।

প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলায় কর্মরত বাংলাদেশ সরকারের নির্বাহী বিভাগ ও বিচার বিভাগের সকল দপ্তরের দপ্তর প্রধান ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা।