পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলার পদে মনোনয়ন জমাদেন ৪৪ জন প্রার্থী।

37

MB নিজস্ব প্রতিবেদক : মৌলভীবাজার সদর পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ৩১ ডিসেম্বর মনোনয়নপত্র জমা দিয়েছেন মেয়র, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও সাধারণ আসনের কাউন্সিলর প্রার্থীরা। মেয়র ও কাউন্সিলর পদে মোট ৪৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন ।

বৃহস্পতিবার জেলা প্রশাসক কার্যালয়ে সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত মনোনয়ন জমা নেয়া হয়। প্রার্থীরা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মামুনুর রশিদের কাছে মনোনয়ন জমা দেন। এসময় উপস্থিত ছিলেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ ফরহাদ হোসেন।

মেয়র পদে ৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন , আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বর্তমান মেয়র মো: ফজলুর রহমান(নৌকা), বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী অলিউর রহমান (ধানের শীষ) ও স্বতন্ত্র মেয়র প্রার্থী আওয়ামীলীগের বিদ্রোহী সাইফুর রহমান বাবুল। এছাড়াও সংরক্ষিত কাউন্সিলর পদে ১০ জন ও সাধারন কাউন্সিলর পদে ৩১ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নির্বাচন কমিশনের (সিইসি) তফসিল অনুযায়ী, তৃতীয় ধাপে আগামী ৩০ জানুয়ারি মৌলভীবাজার সদর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে , মনোনয়ন বাছাই করা হবে ৩ জানুয়ারী, আর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১০ জানুয়ারী। প্রার্থীরা আনুষ্ঠানিকভাবে প্রচার শুরু করতে পারবেন ১১ জানুয়ারী প্রতীক বরাদ্ধের পর।