নৌকার মাঝি হলেন ক্রীড়াঙ্গনের যারা

289

:: MB TV ডেস্ক ::

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীদের চূড়ান্ত মনোনয়ন রোববার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দেওয়া শুরু করেছে আওয়ামী লীগ।

এবার ক্রীড়াঙ্গনের শতশত মানুষ নৌকা মার্কা নিয়ে নির্বাচনের আগ্রহ প্রকাশ করেছিলেন। তবে যাদের ভাগ্য খুলেছে তারা হলেন :

ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা (নড়াইল-২), যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার (মাগুরা-২),  আবাহনী লিমিটেডের পরিচালক, বাংলাদেশ হকি ফেডারেশনের সাবেক সহ-সভাপতি ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের সভাপতি শাহরিয়ার আলম (রাজশাহী-৬), বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি সাবেক ফুটবলার আবদুস সালাম মুর্শেদী (খুলনা-৪), আবাহনীর পরিচালক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন (কিশোরগঞ্জ-৬)।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক সভাপতি আ হ ম মোস্তফা কামাল (কুমিল্লা-১০), বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক সভাপতি সাবের হোসেন চৌধুরী (ঢাকা-৯), বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালক গোলাম দস্তগীর গাজী (নারায়ণগঞ্জ-১), সাবেক অ্যাথলেট ও বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী মাহবুব আরা বেগম গিনি (গাইবান্দা-২), জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিসিবির পরিচালক নাঈমুর রহমান দুর্জয় (মানিকগঞ্জ-১)।

জাতীয় সংসদের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান জাহিদ আহসান রাসেল (গাজীপুর-২), বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি ও আবাহনীর ভারপ্রাপ্ত ডাইরেক্টর ইনচার্জ কাজী নাবিল আহমেদ (যশোর-৩), আবাহনী লিমিটেডের চেয়ারম্যান সালমান এফ রহমান (ঢাকা-১), বাংলাদেশ স্কোয়াশ র‌্যাকেটস ফেডারেশনের সভাপতি কর্ণেল ফারুক খাঁন (গোপালগঞ্জ-১), ড. আবদুস সোবহান গোলাপ (মাদারীপুর-৩) ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাবেক সহ-সভাপতি বীর বাহাদুর (বান্দরবান)।