নাম পরিবর্তন হলো সরকারি কলেজ শহীদ জিয়া অডিটোরিয়ামের

40

মৌলভীবাজারঃ মৌলভীবাজার সরকারি কলেজ শহীদ জিয়া অডিটোরিয়ামের নাম পরিবর্তন করে নতুন নাম মৌলভীবাজার সরকারি কলেজ অডিটোরিয়াম নাম দেয়া হয়েছে।
বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকাল সাড়ে ১১টায় মৌলভীবাজার সরকারি কলেজ ক্যাম্পাসে জেলা ছাত্রলীগের শোক দিবসের একটি র‌্যালির জন্য সবাই একএিত হন, তখন সেখানে সাধারন শিক্ষার্থীদের অভিযোগের প্রেক্ষিতে ও সবার সম্মতিক্রমে জেলা ছাএলীগের উদ্যোগে সভাপতি আমিরুল হোসেন আমিন ও সাধারন সম্পাদক মাহবুব আলম শহীদ জিয়া সাইনবোর্ড খুলে সেখানে নতুন নাম মৌলভীবাজার সরকারি কলেজ অডিটোরিয়াম নামের ব্যানার লাগান, এ সময় ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ জয়বাংলা জয়বঙ্গবন্ধু স্লোগান দেন।
জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাহবুব আলম বলেন যেহেতু সরকারি কলেজের সাথেই এই অডিটোরিয়াম কেন সেখানে অন্য নাম থাকবে, তাই আজ থেকে এই অডিটোরিয়াম সরকারি কলেজ অডিটোরিয়াম নামে থাকবে।
আর জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধূরী আমিন বলেন আমরা কাউকে উদ্দেশ্য প্রনোদিত ভাবে কিছু করিনী, শিক্ষার্থীদের দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে এবং বঙ্গবন্ধুর প্রতি আমাদের শ্রদ্ধা ও ভালবাসা থেকে শিক্ষা প্রতিষ্ঠানকে আর সমৃদ্ব করতে আমাদের এ উদ্দ্যোগ।
:: নিজস্ব প্রতিবেদক, MB TV ::

নতুন সংবাদ ও তথ্যচিত্র দেখতে MB TV সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন।