দায়িত্ব পালনে সকলের সহযোগিতা চেয়েছেন জেলা প্রশাসক নাজিয়া শিরিন

194
জেলা প্রশাসক নাজিয়া শিরিন

:: নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার :: মৌলভীবাজার নবাগত জেলা প্রশাসক নাজিয়া শিরিন দায়িত্ব গ্রহন করেছেন। বৃহস্প্রতিবার (২৭জুন) দুপুরে জেলা প্রশাসকের কক্ষে দায়িত্ব হস্তান্তর ও প্রদান সম্পন্ন হয়েছে। নবাগত জেলা প্রশাসক নাজিয়া শিরিন এর কাছে দায়িত্বভার হস্তান্তর করে নতুন কর্মস্থল ঢাকার উদ্দেশ্যে বিদায় নেন মৌলভীবাজার জেলার সুযোগ্য বিদায়ী জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম।

নতুন জেলা প্রশাসক নাজিয়া শিরিন কে বরণ করে নেন জেলা ও উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তাবৃন্দ। দায়িত্ব গ্রহনের পড় নবাগত জেলা প্রশাসক নাজিয়া শিরিন নিজ সম্মেলন কক্ষে কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করেন, এ সময় দায়িত্ব পালনে সকলের সহযোগিতা চেয়েছেন তিনি। পড়ে কর্মকর্তারা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।


নবাগত জেলা প্রশাসক নাজিয়া শিরিন এর কাছে দায়িত্বভার হস্তান্তর করেন বিদায়ী জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম।

মৌলভীবাজারের নতুন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট নাজিয়া শিরিন বিসিএস ক্যাডারের ২০ তম ব্যাচের, তিনি বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার কৃতি সন্তান। ১৯৮৪ সালে মৌলভীবাজার জেলা হিসেবে প্রতিষ্ঠার পর তিনি হচ্ছেন মৌলভীবাজার জেলার প্রথম নারী জেলা প্রশাসক। এর আগে তিনি নীলফামারীর জেলা প্রশাসক হিসেবে কর্মরত ছিলেন।

উল্লেখ্য মৌলভীবাজার জেলার জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম কে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জননিরাপত্তা বিভাগের যুগ্মসচিব পদে পদোন্নতি ও নীলফামারীর জেলা প্রশাসক নাজিয়া শিরিন কে মৌলভীবাজারের জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দিয়ে গত ১১জুন এক আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।