দায়িত্ব নিলেন নতুন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান

33

MB নিজস্ব প্রতিবেদক : মৌলভীবাজারের নবাগত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান দায়িত্ব গ্রহন করেছেন। মৌলভীবাজার জেলার দায়িত্ব গ্রহনের পড় তিনি শহীদ মিনার ও বঙ্গবন্ধুর মুরালিতে পুস্প স্তবক অর্পনের মধ্য দিয়ে তার কার্যক্রম শুরু করেন। সোমবার (৬ জুলাই ) সকাল ১০ টায় মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথমে শহীদের প্রতি পুস্প স্তবক অর্পন করেন এরপড় শহীদ মিনারের পাশে অবস্থিত বঙ্গবন্ধুর মুরালিতে পুস্প স্তবক অর্পন করে তিনি শ্রদ্ধা নিবেদন করেন।

এসসয় উপস্থিত ছিলেন অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) মামুনুর রশিদ,অতিরিক্তি জেলা প্রশাসক (রাজস্ব) মল্লিকা দে, অতিরিক্তি জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম ও জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

পুস্প স্তবক অর্পন করে নবাগত জেলা প্রশাসক বলেন মৌলভীবাজারের মাটি ও মানুষের উন্নয়নের জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যাবতীয় কার্যাবলি আমরা বিধী-বিধান অনুযায়ী সম্পন্ন করব এবং মানুষের কল্যাণের জন্য আমাদের উন্নয়নের গতিধারা আর বেগবান করব এক্ষেএে আপনাদের সবার সহযোগিতা কামনা করছি।

দায়িত্ব নিলেন নতুন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।মৌলভীবাজার : মৌলভীবাজারের নবাগত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান দায়িত্ব গ্রহন করেছেন। মৌলভীবাজার জেলার দায়িত্ব গ্রহনের পড় তিনি শহীদ মিনার ও বঙ্গবন্ধুর মুরালিতে পুস্প স্তবক অর্পনের মধ্য দিয়ে তার কার্যক্রম শুরু করেন। সোমবার (৬ জুলাই ) সকাল ১০ টায় মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথমে শহীদের প্রতি পুস্প স্তবক অর্পন করেন এরপড় শহীদ মিনারের পাশে অবস্থিত বঙ্গবন্ধুর মুরালিতে পুস্প স্তবক অর্পন করে তিনি শ্রদ্ধা নিবেদন করেন। পুস্প স্তবক অর্পন করে নবাগত জেলা প্রশাসক বলেন মৌলভীবাজারের মাটি ও মানুষের উন্নয়নের জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যাবতীয় কার্যাবলি আমরা বিধী-বিধান অনুযায়ী সম্পন্ন করব এবং মানুষের কল্যাণের জন্য আমাদের উন্নয়নের গতিধারা আর বেগবান করব এক্ষেএে আপনাদের সবার সহযোগিতা কামনা করছি।:: MB TV মৌলভীবাজার ::নতুন সংবাদ ও তথ্যচিত্র দেখতে MB TV সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন।

Gepostet von MB TV am Montag, 6. Juli 2020

এরআগে রবিবার (৫জুলাই) মৌলভীবাজার জেলার নবাগত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর কাছে দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী জেলা প্রশাসক নাজিয়া শিরিন।

মৌলভীবাজারের নতুন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান ২২তম বিসিএস (প্রশাসন) ক্যাডার ব্যাচের কর্মকর্তা, তিনি মুন্সিগঞ্জ জেলার কৃতি সন্তান। এর আগে তিনি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা হি‌সে‌বে কর্মরত ছি‌লেন।

উল্লেখ্য গত বৃহস্পতিবার (২৫ জুন) মীর নাহিদ আহসান কে পদোন্নতি দিয়ে মৌলভীবাজার জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়।

একই আদেশে মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিনকে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের পরিচালক পদে বদলি করা হয়।