ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২০উদযাপিত।

69

MB ডেক্স নিউজ : ‘যদিও মানছি দূরত্ব, তবুও আছি সংযুক্ত’ এই প্রতিপাদ্যে মৌলভীবাজারে উদযাপিত হয়  চতুর্থ ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২০।

দিবসটি উপলক্ষ্যে শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসনের আয়োজনে, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহযোগিতায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে দিবসের প্রতিপাদ্য নিয়ে সেমিনার আয়োজন করা হয়। জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার তিন আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন।

সহকারী কমিশনার অর্ণব মালাকার এর সঞ্চালনায় সেমিনারে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও আইসিটি) মোঃ মামুনুর রশীদ। ডিজিটাল দিবসের উপর প্রবন্ধ উপস্থাপন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের প্রোগ্রামার ইঞ্জিনিয়ার আবু কাউসার। সেমিনার শেষে রচনা প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

সেমিনারে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ, মৌলভীবাজার প্রেসক্লাবের ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক এ.এস.কাঁকন, আইসিটি স্পেশালিষ্ট, ফ্রীলান্সার, ইউডিসি উদ্যোক্তাবৃন্দ ও শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র –ছাত্রীবৃন্দ।