ডিজিটাল বাংলাদেশ দিবসে সেমিনার ও পুরস্কার বিতরণ

176
           ছবি : জেলা প্রশাসক নাজিয়া শিরিন এর কাছ থেকে পুরস্কার ও সনদ নিচ্ছেন নাফিজ মোহাম্মদ গালিব।

MB প্রতিবেদক :  “সত্য মিথ্যা যাচাই আগে, ইন্টারনেটে শেয়ার পরে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এর সহযোগিতায় ও জেলা প্রশাসনের আয়োজনে ৩য় ডিজিটাল বাংলাদেশ দিবস ২০১৯ উপলক্ষে সেমিনার ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় এই অনুষ্ঠান।  অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট তানিয়া সুলতানার সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক  নাজিয়া শিরিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার), পৌর-মেয়র ফজলুর রহমান। এসময় ডিজিটাল বাংলাদেশ নিয়ে পাওয়ার পয়েন্টের মাধ্যমে প্রেজেন্টেশন উপস্থাপন করা হয়। সেমিনার শেষে রচনা ও প্রেজেন্টেশন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদ তুলে দেন জেলা প্রশাসক নাজিয়া শিরিন ও অতিথিবৃন্দ।

                   ছবি : প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জনকারি পুরস্কার ও সনদ নিচ্ছেন নাবিল মোহাম্মদ শাকিফ।

প্রেজেন্টেশন প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে এস এ টিভির মৌলভীবাজার প্রতিনিধি সাংবাদিক এম এ মোহিতের ছোট ছেলে নাফিজ মোহাম্মদ গালিব। একই প্রজেক্ট প্রেজেন্টেশন প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করে তাঁর বড় ছেলে নাবিল মোহাম্মদ শাকিফ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উদ্যোক্তা, ফ্রিল্যান্সার, শিক্ষার্থী, সাংবাদিকসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।  এসময় সাংবাদিক এম এ মোহিত তাঁর ছেলেদের এ সফলতায় মহান আল্লাহ রাব্বুল আলামীনের শুকরিয়া আদায় করে তাঁর ছেলেদের জন্য সবার কাছে দোয়া চান এবং এ ধরনের আয়োজন করার জন্য জেলা প্রশাসন ও ডিজিটাল বাংলাদেশের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন ।