জেলা বিএনপির পক্ষ থেকে নিহতদের পরিবারকে ১লক্ষ টাকা অনুদান

32

 

মৌলভীবাজার :  মৌলভীবাজার এম. সাইফুর রহমান সড়কের পিংকি সু-স্টোর নামের জোতার দোকানে ভয়াবহ অগ্নিকান্ডে গত মঙ্গলবার (২৮ জানুয়ারী) দগ্ধ হয়ে একই পরিবারের পাঁচজনের র্মমান্তকি মৃত্যুর ঘটনায় আজ বৃহস্প্রতিবার (৬ ফেব্রুয়ারী ) দুপুরে মৌলভীবাজারের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান দলীয় নেতৃবৃন্দদের সাথে নিয়ে ঘটনাস্থল পরির্দশন করেন।

ঘটনাস্থল পরির্দশন শেষে এম নাসের রহমান শহরের সাইফুর রহমান সড়কে নিহতদের আত্মীয়ের বাসায় পরিবারের সাথে দেখা করে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে পিংকি সু-স্টোরের সত্বাধিকারী সুভাষ রায় এর শোকার্ত পরিবারকে সমবেদনা জানান এবং তাদের সবরকমের সহযোগীতার আশ্বাস দিয়ে ক্ষতিগ্রস্তদের ১লক্ষ টাকা অনুদান প্রদান করেন।  তখন নিহতদের পরিবারের সদস্যরা নাসের রহমানকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙ্গে পড়েন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সিনিয়র সদস্য এড.সুনীল কুমার দাশ, সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন, সহ-সভাপতি এম এ মুকিত, বদরুল আলম, যুগ্ম সম্পাদক মো.হেলু মিয়া, সাংগঠনিক সম্পাদক বকসী মিসবাহ উর রহমান, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল, জেলা স্বেছা সেবক দলের সভাপতি স্বাগত কিশোরদাশ চৌধুরী, পৌর বিএনপির সভাপতি ও জেলা বিএনপির অর্থ সম্পাদক মনোয়ার আহমদ ও দলের অন্যান্য নেতৃবৃন্দ।

আর নিহতদের পরিবারের মধ্যে উপস্থিত ছিলেন সুভাষ রায়ের মেয়ে প্রিয়াংকা রায় ও সুভাষ রায়ের ভাই মনা রায়,  সুভাষ রায়ের বেঁচে যাওয়া ছেলে সৌম রায়, তার বোন পাপিয়া রায়,  মনা রায়ের বেঁচে যাওয়া দুই ছেলে শুভ রায়, সঞ্জয় রায় ও সুভাষ রায়ের স্ত্রী জয়ন্তি রায় ও পরিবারের অন্যান্যসদস্যবৃন্দ ।

উল্লেখ্য গত মঙ্গলবার (২৮ জানুয়ারী) সকাল ১০টার দিকে শহরের এম সাইফুর রহমান সড়কে দোকান ও বাসায় ভয়াবহ অগ্নিকান্ডে একই পরিবারের (সুভাস রায়, তার মেয়ে পিয়া রায় ও বোন দিপা রায়, বাগনে দিপ্তি রায় ও বৈশাখী রায়) পাঁচজন অগ্নিদগ্ধ হয়ে মারাযান।

: MB TV মৌলভীবাজার :