জেলা পুলিশের উদ্যোগে মৌলভীবাজারে মাস্ক পদযাত্রা

90

MB নিজস্ব প্রতিবেদক : মৌলভীবাজারে করোনা মোকাবিলায় স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে জেলা পুলিশ সুপার ফারুক আহমেদের নেতৃত্বে পুলিশের পক্ষথেকে ইতিমধ্যে নানামুখী উদ্যোগ পালিত হচ্ছে, এরই ধারাবাহিকতায় -চলছে মোদের মাস্ক শুমারী, আসুন সবাই মাস্ক পরি, এই স্লোগানে জেলা পুলিশের আয়োজনে মৌলভীবাজারে “মাস্ক পদযাত্রা ও মাস্ক শুমারি” অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে বুধবার (২ডিসেম্বর) দুপুর ১২টায় পশ্চিমবাজার মোড় থেকে সচেতনতা সৃষ্টিতে জেলা পুলিশের একটি বর্ণাঢ্য র‌্যালী শহরে বের হয়। এসময় পুলিশের পক্ষ থেকে মাস্ক ব্যবহারে জনসাধারণকে সচেতন ও উদ্বুদ্ধ করা হয়। র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সদর পুলিশ ফাঁড়ীর সামনে এসে শেষ হয়।

র‌্যালীতে অংশগ্রহন করেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক, সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পরিমল চন্দ্র দেব,ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশন) বদিউজ্জামান সহ পুলিশের অন্যান্য সদস্যরা।

এদিকে মাস্ক পরা বাধ্যতামূলক করতে ও সচেতনতা বাড়াতে মৌলভীবাজার জেলার বিভিন্ন স্থানে জেলা প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে।