জাতীয় নজরুল সম্মেলন উপলক্ষে প্রেস ব্রিফিং

181

মৌলভীবাজারঃ মৌলভীবাজার আগামী তিনদিন ব্যাপি অনুষ্ঠিত হবে জাতীয় নজরুল সম্মেলন। এ উপলক্ষে ১৬ এপ্রিল মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিং করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুর রহমান।
প্রেস ব্রিফিং এ জানানো হয় কবি নজরুল ইনস্টিটিউট, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় এর উদ্যোগে এবং মৌলভীবাজার জেলা প্রশাসনের আয়োজনে নজরুলের অপ্রচলিত গানের সুর সংগ্রহ ,স্বরলিপি প্রণয়ন,সংরক্ষণ, প্রচার ও নবীন প্রজম্মকে উদ্বুদ্ধকরণ শীর্ষক প্রকল্পের আওতায় আগামী ১৭ এপ্রিল থেকে ১৯ এপ্রিল পর্যন্ত মৌলভীবাজার জেলায় তিন দিনব্যাপি জাতীয় নজরুল সম্মেলন এর আয়োজন করা হয়েছে। আগামী ১৭ এপ্রিল বুধবার সকালে বর্ণাঢ্য র‌্যালি (জেলা প্রশাসকের কার্যালয় হতে এম সাইফুর রহমান অডিটরিয়াম পর্যন্ত), র‌্যালি শেষে উদ্বোধন ও আলোচনা বিকেলে নজরুল-জীবন পরিক্রমা তথ্যচিত্র প্রদশর্নী এবং ৬টায় সাংস্কৃতিক অনুষ্ঠান সহ তিনদিন ব্যাপি নানা আয়োজন থাকবে। এছাড়া ১৫ এপ্রিল থেকে ১৯ এপ্রিল পর্যন্ত পাঁচ দিনব্যাপি শুদ্ধ সুরে নজরুল সংগীতের প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে।
প্রেস ব্রিফিং আরো উপস্থিত ছিলেন জেলা তথ্য কর্মকর্তা আব্দুছ সাত্তার, জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিযার সাংবাদিকবৃন্দ।
::MB TV ডেক্স রিপোর্ট ::

নতুন সংবাদ ও তথ্যচিত্র দেখতে MB TV সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন।