জাতীয় উৎপাদনশীলতা দিবস উদযাপিত

234

 

মৌলভীবাজার :  ‘বৈশ্বিক প্রতিযোগিতায় উৎপাদনশীলতা’ এই প্রতিপাদ্যে মৌলভীবাজারে উদযাপিত হলো জাতীয় উৎপাদনশীলতা দিবস- ২০১৯। জাতীয় পর্যায়ে সচেতনতা সৃষ্টির মাধ্যমে দেশের শিল্প, কৃষি ও সেবাসহ বিভিন্নখাতে উৎপাদনশীলতা বাড়াতে এই দিবসটি উদযাপন করা হয়।

বুধবার ২ অক্টোবর সকাল ১০টায় জেলা প্রশাসনের আয়োজনে জেলা কালেক্টরেট প্রাঙ্গন থেকে দিবসটি উদযাপন উপলক্ষ্যে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে সার্কিট হাউস প্রাঙ্গনে এসে শেষ হয়। র‌্যালিতে জেলা প্রশাসনের কর্মকর্তা, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাএছাএি বৃন্দ অংশগ্রহন করেন।

র‌্যালি শেষে জেলা প্রশাসক নাজিয়া শিরিন এর সভাপতিত্বে সার্কিট হাউসের মুনহলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার তিন আসনের সংসদ সদস্য নেছার আহমদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আজিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সোপার (ডিএসবি) মো:আনোয়ারুল হক , বিসিকের উপ-ব্যবস্থাপক মো: মাহবুবুর রহমান, মৌলভীবাজার জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির সভাপতি বকসী ইকবাল আহমদ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি আজমল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মল্লিকা দে ও চেম্বার অব কমার্সের সহসভাপতি আবু সুফিয়ান।

:: নিজস্ব প্রতিবেদক – MB TV ::