খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি বাড়ি সৈয়দা জোহরা আলাউদ্দিন

157

MB প্রতিবেদক :  করোনাভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা অনুযায়ি সাধারন ছুটি ঘোষনা ও দোকান-পাট বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বর্তমানে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত কর্মহীন-দিনমজুর মানুষ।

এ অবস্থায় মৌলভীবাজারে বিপদে পড়া দিন আনে-দিন খায় মানুষের পাশে ব্যক্তি উদ্যোগে খাদ্য সামগ্রী নিয়ে এগিয়ে আসেন সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন।

মঙ্গলবার (৩১মার্চ) বিকেলে মৌলভীবাজারের ১১নং মোস্তফাপুর ইউনিয়ন ও ১২নং গিয়াস নগর ইউনিয়নে ঘরবন্দী, দিনমজুর ও খেটেখাওয়া অসহায় মানুষদের বাড়ি বাড়ি গিয়ে তাদের হাতে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রি বিতরন করেন মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন।

তিনি বলেন সরকারি নির্দেশনা মেনে তাঁরা বাড়িতে অবস্থান করছেন, এত অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন তাই সরকারের পক্ষ থেকে তাদের বাড়ি খাদ্য সহায়তা পৌছে দেয়ার উদ্যোগ গ্রহন করা হয়েছে, সরকারের পাশাপাশি এভাবে বেসরকারি উদ্যোগে অনেকে এগিয়ে আসলে নিম্ন আয়ের মানুষেরা উপকৃত হবেন।

এসময় তিনি এই মহামারি প্রাণঘাতী ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে সরকারের নির্দেশনা মেনে নিজ নিজ বাড়িতে অবস্থান করার জন্য সকলের প্রতি আহবান জানান।