কর্মহীন মানুষের পাশে যুবলীগ সাধারণ সম্পাদক রেজাউর রহমান সুমন

35

MB প্রতিবেদক : করোনাভাইরাস প্রতিরোধে ব্যবসা-প্রতিষ্ঠান, দোকান-পাটসহ বিভিন্ন প্রতিষ্ঠান রয়েছে বন্ধ। এর প্রভাবে বেশি ক্ষতিগ্রস্ত কর্মহীন-দিনমজুর মানুষ।  এ অবস্থায় বিপদে পড়া দিন আনে-দিন খায় মানুষদের পাশে সরকারের পাশপাশি ব্যক্তি উদ্যোগে  খাদ্য সহায়তা নিয়ে এগিয়ে আসেন মৌলভীবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন।

সোমবার (৩০ মার্চ) দিনব্যাপী মৌলভীবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন ও তার পরিবারের উদ্যোগে শহরের রিকশা চালক, মানুষের বাসায় কাজ করেন এমন গৃহকর্মী, ঠেলা ও ভ্যান চালক, কর্মহীন- দিনমজুর ও দুঃস্থদের মধ্যে, দুইশত পরিবারকে – পাঁচ কেজি চাল, তিন কেজি আলু ও এক কেজি মসুর ডাল  খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন বলেন- সরকারের নির্দেশনা মেনে দূরত্ব বজায় রেখে খুব সাবধনতার সাথে ২০০ টি পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছি, অসহায় মানুষের কষ্ট কিছুটা লাগবের জন্য আমার এ ক্ষুদ্র প্রয়াস।

তিনি বলেন করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও সংকটকালীন সময়ে সবচেয়ে বেশি বিপদে পড়েছে খেটে খাওয়া মানুষ, তাদের রোজগার প্রায় বন্ধ। প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে তারা রীতিমতো অসহায় অবস্থায় আছে, আমার এ সহেযাগিতা কিছুটা হলেও তাদের দূর্ভোগ লাগব হবে বলে আশা করছি। সরকারের পাশাপাশি এভাবে বেসরকারি উদ্যোগে বিত্তবানরা এগিয়ে আসলে নিম্ন আয়ের মানুষেরা উপকৃত হবেন।

খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিসবাহুর রহমান, পৌর মেয়র মো. ফজলুর রহমান, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক সৈয়দ সেলিম হক ।